empty
 
 
14.01.2021 03:26 PM

আমরা ইন্সটাফরেক্সের নিম্নলিখিত অন্তর্বর্তী প্রতিযোগিতা এবং প্রচারাভিযানের বিজয়ীদের নাম ঘোষণা করতে পেরে সন্তুষ্ট: চ্যান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন, এফএক্স -1 র্যালি এবং ট্রেড ওয়াইজ উইন ডিভাইস। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং সকল অংশগ্রহণকারীদের সৌভাগ্য কামনা করি! আমাদের নতুন অংশগ্রহণকারীদের স্বাগত জানানো সত্যিই আনন্দের!

চ্যান্সি ডিপোজিট

প্রচার অভিযানটি মাসিক ভিত্তিতে অনুষ্ঠিত হয়। প্রতি মাসের শেষে, এলোমেলোভাবে বাছাই করা কোনও বিজয়ীকে নগদ অর্থ পুরষ্কার দেওয়া হয়। আসুন দুটি সর্বশেষ পর্বের চূড়ান্ত প্রার্থীদের অভিনন্দন জানাই: ক্যাটরিয়েনা আলেকসান্দ্রোভনা ভারাণা (বেলারুশ), মুহাম্মদ তাহির হামিদ (পাকিস্তান), সের্গেই ইভানোভিচ রোজনভ, আকিফ আলাদিন ওগলু কুরবানভ (আজারবাইজান), পেট্র পেট্রোভিচ সুদিলোভস্কি (বেলারুশ), মারিয়া ভ্লাদিমিরোভনা বিবিকোভা (রাশিয়া), তাতিয়ানা নিকোলাভিনা ব্লেবাইভিভ বাল্যাভিচ (বেলারুশ) মাস্ত্রিউকোভ (রাশিয়া)।আপনি বিজয়ীদের মধ্যেও থাকতে পারেন! বিশেষ করে, প্রতি মাসে বিভিন্ন পরিমাণের অর্থ পুরষ্কার হিসেবে লটারি করা হয়। সুতরাং, কোম্পানির সংবাদগুলো দেখুন এবং একটি সুযোগ গ্রহণ করুন!

ইন্সটাফরেক্স স্নাইপার
ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার জন্য যথার্থতা, ধৈর্য এবং তীক্ষ্ণ প্রতিক্রিয়ার প্রয়োজন। সর্বশেষ পর্যায়ে, মুহাম্মদ তাহির (পাকিস্তান), ফুয়াদ বেনলাহেন (আলজেরিয়া), ভ্লাডিমির ভ্লাদিমিরোভিচ ট্রাফিমভ (রাশিয়া), এবং ভুগার ওয়াহিদ ওগলু ইবিসভ (আজারবাইজান)চমৎকারভাবে এই বৈশিষ্ট্যগুলো প্রকাশ করেছেন। তারা অন্যান্য সকল প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়েছেন এবং বিজয় অর্জন করেছেন। বিজয়ীদের আমাদের অভিনন্দন! এটা বজায় রাখুন! সকল ট্রেডার তাদের যথার্থতা পরীক্ষা করতে স্বাগত - নিবন্ধন করুন এবং যোগদান করুন! ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতা প্রতি সপ্তাহে সোমবার 00:00 থেকে শুক্রবার 23:59 পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এফএক্স -১ র্যালি
ওলেগ ভিয়েটালিভিচ জাকসর (রাশিয়া), লিয়ান্ডার বরিসোভিচ সিরোটকিন (রাশিয়া), ডিমিত্রি আলেকজান্দ্রোভিচ ওডনোলোভ (রাশিয়া), ভ্লাডিমির আনাতোলিয়েভিচ ইকোননিকভ (রাশিয়া), আন্ড্রে মিখাইলোভিচ তোড়বিক (রাশিয়া), এবং আলেকজান্ডার ইউরিভিচ নাডলস্কি (রাশিয়া) এফএক্স -১ র্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক অন্তর্বর্তী পর্যায়ে সেরা স্কোর দেখিয়েছেন। আমাদের অভিনন্দন ছাড়াও, আমরা বিজয়ীদের আরও পর্যায়ে সেরা রেসারের খেতাবটি সুরক্ষিত করার কামনা করি। আপনি যদি কোনও ট্রেডিং প্রতিযোগিতার চ্যালেঞ্জের মুখোমুখি হতে চান তবে এফএক্স -১ র্যালি শুরু লাইনে স্বাগতম! আপনি টুর্নামেন্টের যে কোনও পর্যায়ে যোগ দিতে পারেন। আপনি প্রতি শুক্রবার 00:00 থেকে 23:59 পর্যন্ত যে কোনও পর্যায়ে নিবন্ধন করতে এবং যোগদান করতে পারেন। রেস শুরুর এক ঘন্টা আগে রেজিস্ট্রেশন শেষ হয়।

লাকি ট্রেডার
অটল হাত এবং সাফল্য অভিমুখী হওয়া হল লাকি ট্রেডার ম্যারাথনে জয়ের মূল চাবিকাঠি। আপনি যদি প্রতিযোগিতার মধ্যে নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে আপনার রাশিয়া থেকে রুসলান ইলাদারোভিচ ভালিউলিন এর মতো একটি পর্যায়ে জয়ের সুযোগ থাকবে। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাতে পেরে এবং আপনাকে স্মরণ করিয়ে দিতে পেরে সন্তুষ্ট যে প্রতিযোগিতার পরবর্তী পর্যায় জানুয়ারি 18, 2020 থেকে শুরু হয়ে জানুয়ারি 29, 2021 এ শেষ হবে।


রিয়েল স্কাল্পিং
আসুন আপনার সাথে রিয়েল স্ক্যালপার প্রতিযোগিতার সাফলতার প্রধান বিষয় শেয়ার করি, ট্রেডারদের তীব্র প্রতিক্রিয়া, মনোযোগ, সুস্থ কৌতূহল এবং শেখার ইচ্ছা থাকতে হবে। আসলে, অভিজ্ঞতা একটি কঠিন শিক্ষক। আরও কিছু আপনাকে সফল হতে সহায়তা করবে: অধ্যবসায়, ধৈর্য এবং প্রচেষ্টা। রাশিয়া থেকে ইউরি আলেকজান্দ্রোভিচ রুবান সকল প্রতিযোগীদের ছাড়িয়ে গেছেন। অভিনন্দন! বাকি সবাই তাদের ভাগ্য চেষ্টা করে দেখতে পারে! প্রতিযোগিতার পরবর্তী পর্যায় অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি 1 থেকে ফেব্রুয়ারি 26, 2020।

গ্রেট রেস
প্রতিযোগিতায় অংশ নিতে, ট্রেডারদের প্রতিটি পর্যায়ের জন্য একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। নগদ পুরষ্কার ছাড়াও, অন্তর্বর্তীকালীন পর্যায়ে একজন বিজয়ীকে চূড়ান্ত পর্যায়ে ব্যবহার করা যায় এমন বোনাস স্কোর প্রদান করা হয়। প্রতিযোগিতার বিজয়ী, যিনি সবচেয়ে বেশি ডিপোজিটের মালিক। নগদ $6,000 নগদ পুরস্কার পাবেন। আজ রাশিয়া থেকে আন্ড্রে নিকোলাভিচ ডাইমিন পুরস্কার নিচ্ছেন! আসুন আমরা তাকে ইন্সটাফরেক্সের অন্য প্রতিযোগিতায় জয়ী হওয়ার শুভ কামনা জানাতে চাই! এরই মধ্যে প্রতিযোগিতার নতুন পর্ব শুরু হয়েছে। তাড়াতাড়ি যোগ দিন!

ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস

ইন্সটাফরেক্স কয়েকটি প্রচারণার অংশ হিসাবে বিভিন্ন ডিভাইস এবং বিভিন্ন প্রতিযোগিতায় $500,000 এরও বেশি বার্ষিক অর্থ পুরষ্কার হিসেবে প্রদান করে। আপনার নিজের অর্থের অংশ আপনার পাওয়ার সুযোগ রয়েছে, ফেরারি জাতীয় স্পোর্টস গাড়ি জিতার পাশাপাশি একটি আধুনিক মোবাইল ডিভাইসের মালিক হওয়ার সুযোগ রয়েছে। শেষ পর্যায়ের ফলাফল অনুসরণ করে, একেটেরিনা সের্গেভেনা খোকা এবং শোয়েব নোমান ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা পুরষ্কারের মালিককে অভিনন্দন জানাতে পেরে সন্তুষ্ট এবং আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে পরবর্তী পর্যায়টি জানুয়ারি 25 থেকে ফেব্রুয়ারি 5, 2020 পর্যন্ত অনুষ্ঠিত হবে।





আপনার শুভকামনা করছি!



প্রতিযোগিতা সম্পর্কে আরও জানুন


খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback