empty
 
 
13.09.2021 01:46 PM

ইন্সটাফরেক্স সর্বদা তার গ্রাহকদের ট্রেডিং রুটিনকে অসাধারণ সব পুরস্কার দিয়ে উজ্জ্বল করতে পেরে সন্তুষ্ট। ফেরারি এফ এইট ট্রিবিউটো মূল পুরস্কার হিসেবে মেগা ক্যাম্পেইন দুই বছর ধরে চলছে। আপনি ঠিক ধরেছেন! আমরা কিংবদন্তী ইতালীয় প্রস্তুতকারকের কাছ থেকে একটি আসল রেস গাড়ি নিয়ে লটারি করতে যাচ্ছি !

যে কোনো সক্রিয় ইন্সটাফরেক্স ব্যবসায়ীর জন্য এই স্বপ্ন সত্যি হতে পারে। ক্যাম্পেইনের মেয়াদ ৯ ডিসেম্বর, ২০২২ ইং পর্যন্ত।

আপনার কি করা উচিত? শুধু কিছু সহজ ধাপ সম্পন্ন করুন।

১. ক্যাম্পেইনের সময় ০৯.১২.২০১০ থেকে ০৯.১২.২০২২ পর্যন্ত এক বা কয়েকটি অ্যাকাউন্ট খুলুন।

২. নিশ্চিত করুন যে আপনি ক্যাম্পেইনের মেয়াদে আপনার ডিপোজিটের মোট পরিমাণ অন্তত $ ১,০০০ পূরণ করেছেন। এই সূত্র দ্বারা এটি গণনা করুন: A - B + C> $ ১,০০০ যেখানে A হল ৯ ডিসেম্বর, ২০১৯ থেকে আপনার সমস্ত জমার পরিমাণ, B হল ৯ ডিসেম্বর, ২০১৯ থেকে আপনার সমস্ত উত্তোলনের পরিমাণ, C হল আপনার ট্রেডিং ফলাফল।

৩. এই মুদ্রা জোড়াগুলি সক্রিয়ভাবে ট্রেড করে চলুন: EURUSD, GBPUSD, USDJPY, USDCHF এবং USDCAD।

4. ধৈর্য ধরুন এবং ফলাফল ঘোষণার জন্য অপেক্ষা করুন।

পুরস্কার ড্র এবং বিজয়ীর ঘোষণা সম্পূর্ণ স্বচ্ছভাবে হবে এবং সহজেই পাওয়া যাবে। ভাগ্যবান ব্যবসায়ী একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে গাড়িটি গ্রহণ করবেন। ছবি, বিজয়ীর মন্তব্য এবং ইন্সটাফরেক্স প্রতিনিধিদেরকে অফিসিয়াল ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হবে।

৭ লক্ষেরও বেশি ট্রেডার ইতোমধ্যে এই ক্যাম্পেইনে নিবন্ধন করেছেন। সুতরাং, আপনার সময় শেষ হয়ে যাচ্ছে! আপনার স্বপ্নের গাড়ি জেতার জন্য এখনই একটি বাস্তবসম্মত সুযোগ রয়েছে!

যে সব অংশগ্রহণকারীদের জমার পরিমাণ সবচেয়ে বেশি হবে তাদের বিজয়ী হওয়ার সম্ভাবনা বৃদ্দি পাবে। এছাড়াও, অনুগ্রহ করে নির্দিষ্ট ওয়েবপেইজের শর্তগুলো পূরণ করুন। লিঙ্কটি অনুসরণ করুন এবং সবকিছু সতর্কতার সাথে পড়ুন।

আরও পড়ুন


খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback